৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:৩৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার কে বিদায় সংবর্ধনা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) নাজরাতুন নাঈম বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন সার ব্যবসায়ী সমিতি ।

শায়েস্তাগঞ্জ উপজেলা সার ব্যবসায়ী সমিতি আয়োজনে রবিবার (১০ ডিসেম্বর ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয় ।

শায়েস্তাগঞ্জ উপজেলা সার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সফিক এর সভাপতিত্বে উপজেলা সার ব্যবসায়ী সমিতির সকল সদস্য উপস্থিতিতে বিদায়ী সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও) নাজরাতুন নাঈম কে সংবর্ধনা দেয়া হয় ।

এ সংবর্ধনা বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা সার ও বীজ ব্যবসায়ী সভাপতি ও স্টেশন রোড এলাকা ইকবাল ট্রেডার্স সত্বাধিকারী সৈয়দ ইকবাল হোসেন , অর্থ সম্পাদক ও স্টেশন রোডের জননী ট্রেডার্সের সত্বধিকারী মোঃ শফিকুল ইসলাম ফুল মিয়া , সদস্য জুয়েল আহমেদ রেজভী ,পুরান বাজার সার ব্যবসায়ী মোঃ আনজব আলী , প্রমূখ ।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈম বলেন , শায়েস্তাগঞ্জ উপজেলা সার ব্যবসায়ী সহ বিভিন্ন ব্যবসায়ী খুব আন্তরিক এবং সততা হিসেবে ব্যবসা করে যাচ্ছে ।

এছাড়া ও সকল শ্রেণির মানুষ ও আন্তরিক রয়েছে , আর আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভালো। ফলে সকল পেশাজীবি সকলকে নিয়ে সুন্দর একটি টিম ওয়ার্ক করে দীর্ঘ ১ বছর সাড়ে ১০ মাস কাজ করছি। কতটুকু পেরেছি আমি বলতে পারবো না। তবে অনেক চেষ্টা করেছি , ২০২২ সালে ২৪ ফেব্রুয়ারি শায়েস্তাগঞ্জ উপজেলা যোগদান করে দায়িত্ব পালন কালে সবাই যে ভাবে সহযোগিতা করেছেন ।

সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সকল বক্তারা বলেন , উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈম দায়িত্ব নেওয়ার পর থেকে উপজেলা সকল মানুষ কে সেবা দেওয়ার জন্য দৌড়াদৌড়ি করতেন । তার এই কর্মের কথা শায়েস্তাগঞ্জ উপজেলা সার ব্যবসায়ী সমিতি সহ উপজেলা বাসী সারাজীবন মনে রাখবে । প্রত্যেক মানুষের কথা তিনি মনোযোগ দিয়ে শুনতেন । যে কোনো সমস্যা সমাধানে আন্তরিক ভাবে চেষ্টা করতেন । সারাক্ষণ উপজেলা উন্নয়ন নিয়ে ভাবতেন । তিনি ছিলেন সৎ , সহজসরল সাদা মনের নারী খুব দক্ষ উপজেলা নির্বাহী অফিসার এবং উদ্যামী ও কর্মঠ ছিলেন ।

এ সময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ ।