১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৬:০১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইর বিভিন্ন বাজার মনিটরিং করেন উপজেলা প্রশাসন

বিল্লাল আহমেদ: নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম উর্ধগতি হওয়ায় সারা দেশের ন্যায় হবিগঞ্জের লাখাই  উপজেলার   বাজার মনিটরিং অংশ হিসেবে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা সুলতানা ও সহকারী ভূমি মাসুদুর রহমানের নেতৃত্বে বিভিন্ন বাজার মনিটরিং করেন।

১০ ডিসেম্বর রোজ রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় বুল্লা বাজার, কালাউক বাজার সহ বিভিন্ন বাজার মনিটরিং করেন এবং ব্যবসায়ীদেরকে গুজবে কান না দিয়ে তাদের নিয়ম অনুযায়ী ব্যবসা পরিচালনা করার জন্য নির্দেশ দেন এবং অতিরিক্ত দামে যাতে বিক্রি না করা হয় সেদিকে নির্দেশনা দিয়ে বলেন কেহ যদি অস্থিতিশীল এবং সিন্টিকেট করার চেষ্টা করে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। বাজার মনিটরিং ব্যাপারে আমরা নজরদারিতে রয়েছি বাজার স্বাভাবিক অবস্থা না আসা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে আজ আমরা আপনাদেরকে সতর্ক করে যাচ্ছি। সরকার নির্ধারিত রেট করে দিয়েছেন পাইকারি ১২০ টাকা করে ক্রয় করবে খুচরা ১২৫ টাকা করে বিক্রি করবেন।

এ সময় উপস্থিত ছিলেন এলাকায় প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, লাখাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ বুল্লা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ আহমেদ চৌধুরী, বাংলাদেশ প্রেসক্লাব সদর উপজেলার সাধারণ সম্পাদক শাহ মোঃ ফরহাদ,

উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব মহসিন সাদেক।

 

এ অভিযানে সহযোগিতা করেন সিও হৃদয় সূত্রধর থানা পুলিশের এসআই আখতার হোসেন সহ একদল পুলিশ।