৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৫৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সাংবাদিক রোজিনা আক্তারকে গ্রেফতারের প্রতিবাদে মাধবপুরে মানববন্ধন

আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত বাংলাদেশী নারী, দৈনিক প্রথম আলোর জেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেপ্তার এবং বিচারের দাবীতে হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল ১১ঘটিকা সময় মাধবপুর প্রেসক্লাবের সামনে প্রথম আলো সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়, প্রেসক্লাবের সকল সাংবাদিক সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাধবপুর প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ,সাধারণ সম্পাদক সাব্বির হাসান (আকাশ) সাবেক সভাপতি রোকন উদ্দিন (লস্কর )যুগ্ম সাধারণ সম্পাদ আলমগীর (কবির) আলাউদ্দিন (রনি)

বক্তব্য রাখেন-ইত্তেফাকের প্রতিনিধি শংকর পাল (সুমন ) সমকাল প্রতিনিধি আইয়ুব খান, মাইটিভি উপজেলা প্রতিনিধি রাজিব দেব রায়,প্রথম আলোর সাবেক প্রতিনিধি জামাল মোঃ আবু নাছের, সহ প্রমূখ।

এসময় আগত বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। আমরা মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী জানাই ।