১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:৩৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এনটিভির জন্মদিন উপলক্ষে পৃথক স্থানে চিকিৎসকদের মধ্যে পিপিই বিতরণ, সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ ও গাছের চারা রোপণ করা হয়।

হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে প্রধান অতিথি হিসেবে পিপিই ও মাস্ক বিতরণ করেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরউদ্দিন ও সাবেক সাধারণ সম্পাদক এস এম সুরুজ আলী।

এরপর দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করেন ও মাস্ক বিতরণ করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

হবিগঞ্জে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি শাকিল চৌধুরী, সাবেক সভাপতি রাসেল চৌধুরী, এয়ারলিংক চেয়ারম্যান মোহাম্মদ নূরউদ্দিন জাহাঙ্গীর, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার বার্তা সম্পাদক মঈন উদ্দিন আহমেদ ও স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলাম আমি এনটিভির হবিগঞ্জ প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী।