১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:১৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ শহরে ফুসকা হাউজের শ্রমিক হত্যা মামলার রহস্য উন্মোচনের পথে

হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী থেকে ফুসকা হাউজের শ্রমিক হত্যা মামলার রহস্য উন্মোচন করতে শুরু করেছে পুলিশ। এদিকে অভিযুক্তদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

তবে আনুষ্ঠানিকভাবে পুলিশ না জানালেও তাদের বিশ্বস্থ সূত্র নিশ্চিত করেছে প্রেমের কারণে নিজাম উদ্দিন (২৪) কে হত্যা করে লাশ গুম করে চেষ্টা করা হচ্ছিল। এর আগেই মানুষ দেখে ফেলায় লাশটি ওই এলাকার বাগান বাড়ির একটি বাসার উঠানে রেখে পালিয়ে যায় তারা।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের হরিণখলা গ্রামের ইমাম উদ্দিনের পুত্র নিজাম উদ্দিন বেশ কিছুদিন ধরে নিউ মুসলিম কোয়ার্টার এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো। সে কলেজ কোয়ার্টার এলাকার ঢাকা ফুসকা হাউজে মেসেঞ্জার হিসেবে কাজ করছিল। নিউ মুসলিম কোয়ার্টার এলাকার জে কে স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে৷

বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর পিতা ও ভাই বিষয়টি মেনে নেয়নি। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা পালিয়ে যাবার চেষ্টা করে। তখন বিষয়টি আঁচ করতে পারে ওই ছাত্রীর পিতা ও ভাই।

১২ মার্চ নিজামের আঘাতপ্রাপ্ত লাশ পাওয়া যায়। তবে এ ঘটনায় এখনও পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনার পর থেকেই ওই ছাত্রী ও তার পিতা মাতাকে বাসায় পাওয়া যাচ্ছেনা৷ ফলে সন্দেহের তীর তাদের দিকেই যাচ্ছে।

পুলিশ জানিয়েছে, রহস্য প্রায় উন্মোচন হয়ে গেছে এবং অভিযুক্তদের ধরলেই সবকিছু বেরিয়ে আসবে।