১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:০১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ শহর থেকে ভাগ্নের সাথে পালিয়ে যাওয়া এক নার্স নিয়ে আলোচনার ঝড়

হবিগঞ্জ শহর থেকে ভাগ্নের সাথে পালিয়ে যাওয়া এক নার্সের ঠিকানা হলো পুলিশ হেফাজতে এবং প্রেমিকের ঠিকানা হলো কারাগারে। এ ঘটনাটি নিয়ে পুরো শহরজুড়ে রসালো আলোচনার ঝড় বইছে। অপরদিকে ওই নার্সের ভাই হবিগঞ্জ সদর থানায় একটি অপহরণ মামলা করেছেন।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার দুর্লভপুর গ্রামের সাদেক মিয়ার পুত্র ব্যবসায়ী আরাফাত হোসেন শুভ (২০) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে হবিগঞ্জ শহরতলীর সুলতান মাহমুদপুর এলাকার বাসিন্দা ববিষ্ট্যান্ড ল্যাব এইড হাসপাতালের নার্স রাশেদা আক্তারের (১৮)। তবে শুভ সম্পর্কে রাশেদার দুলাভাইয়ের ভাগ্নে। এ কারণে রাশেদার পরিবার তাদের প্রেম মেনে নেয়নি। কিন্তু রাশেদা শুভকে ছাড়তে রাজি না হওয়ায় তাদের মাঝে আরও গভীর সম্পর্ক গড়ে উঠে।

গত ১৯ মে রাশেদা ও প্রেমিক ভাগ্নে শুভ’র সাথে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। বিভিন্ন স্থানে কয়েকদিন থাকার গত ২১ মে নবীগঞ্জ শহরের একটি বাসা থেকে প্রেমিক যুগলকে পুলিশ আটক করে। সদর থানা পুলিশ খবর পেলে এসআই মুজিবুর রহমান তার দলবল নিয়ে প্রেমিক যুগলকে হবিগঞ্জ থানায় নিয়ে আসেন। এ ঘটনায় রাশেদার ভাই সোহেল মিয়া সদর থানায় একটি অপহরণ মামলা করেছেন। আটক শুভ জানায়, আমরা রক্তের সম্পর্কে খালা-ভাগ্নে নই। তাই এমন প্রেমে বঁাধা নেই। এসআই জানান, যেহেতু অপহরন মামলা করা হয়েছে সেহেতু শুভকে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং রাশেদাকে পুলিশ হেফাজতে রেখে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।