শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

শীঘ্রই সরকার পতনের কর্মসূচি নিয়ে রাজপথে নামবে বিএনপি ॥ জি কে গউছ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন-মামলা হামলার ভয় দেখিয়ে বিএনপি নেতাকর্মীদের রাজপথ থেকে সড়ানো যাবে না। এই ভয়কে উপেক্ষা করেই আমরা বিএনপি করি, এতে আমরা গর্ববোধ করি।

তিনি বলেন- বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাত ধরেই বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন হয়েছিল। এই দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাত ধরেই স্বৈরাচার এরশাদের পতন হয়েছিল। ইনশাআল্লাহ, দেশমাতা বেগম খালেদা জিয়ার হাত ধরেই আবারো দেশের গণতন্ত্র পুণরুদ্ধার করা হবে। মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে। তিনি গতকাল রবিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সস বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির বিক্ষোভ মিছিল পরবর্তি এক সমাবেশে এসব কথা বলেন।

জি কে গউছ বলেন- বিএনপি আওয়ামীলীগের পাতানো ফাদে পা দেয়নি। আওয়ামীলীগ চেয়েছিল, বেগম খালেদা জিয়ার জামিন না হলে বিএনপি কঠিন কর্মসূচি দিবে, আর আওয়ামীলীগ সেই সুযোগে গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগ করে অতিতের ন্যায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিবে। কিন্তু বিএনপি সেই সুযোগ দেয়নি। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাস করে। তবে এর মানে এই নয় যে বিএনপি বিক্ষোভ সমাবেশ আর মানববন্ধনে সীমাবদ্ধ থাকবে। শীঘ্রই বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের একদফা কর্মসূচী নিয়ে রাজপথে নামবে বিএনপি। দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই ঘরে ফিরবে বিএনপি নেতাকর্মীরা।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা রফিক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা মৎস্যজীবিদলের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সহ সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জি কে ঝলক, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহ ফারুক আহমেদ, এডভোকেট ইলিয়াছ আহমেদ, এডভোকেট গুলজার খান, আশরাফুল আলম সবুজ প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe