৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:০০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জ শিবপাশা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মুর্শেদ আলম এর আইনের অপব্যবহার

কামাল আহমেদ সৌরভঃ শিবপাশা থেকে আজমিরীগঞ্জ যাওয়ার পথে পুলিশের হেনস্তার শিকার হন একজন ডাক্তার। জরুরি রোগী দেখার জন্য যাওয়ার সময় এমন হেনস্তার শিকার হন ডাঃ মোঃ তোফাজ্জল হোসাইন।

গতকাল রাতে রোগী দেখার জন্য যাওয়ার রাস্তায় একটা বিষয় নিয়ে শিবপাশার পুলিশ ফাড়িঁ ইনচার্জ মুর্শেদ আলমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইনচার্জ ডাঃ তোফাজ্জুল হোসাইন ও তার ড্রাইবার মোঃ মুহিতের উপর প্রশাসনিক অপব্যবহার করে।

আজমিরীগঞ্জ শিবপাশা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মুর্শেদ আলম এর আইনের অপব্যবহার ২ scaled

এ ঘটনা শোনার পর শিবপাশার শত শত মানুষ একত্রিত হয়ে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল বের করে। মিছিলে সাবেক চেয়ারম্যান তফসির মিয়া জনগনের পক্ষে সর্বোচ্চ ভুমিকা রাখেন।

এই ঘটনার খবর পেয়ে বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম, ডিবির ওসি মোঃ আলামিন, আজমিরিগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম, বানিয়াচং থানার ওসি তদন্ত প্রজিত সরকার, আজমিরিগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ হানিফ আহমেদ, আজমিরিগঞ্জ উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক শরিফ চৌধুরী ঘটনার পর শিবপাশায় গিয়ে বিক্ষুব্ধ জনগন ও সিএনজি শ্রমিকদেরকে শান্ত করেন৷ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন৷

পরে সবাই কে উদ্দেশ্য করে বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান জনাব তফসির মিয়া, বর্তমান চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার, ডাঃ তোফাজ্জুল হোসাইন, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ।

সর্বশেষ বক্তব্য রাখেন বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম। তিনি শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলমকে দূষি সাব্যস্ত করেন। এবং এর উপযুক্ত বিচার করবেন বলে আশ্বাস দেন। পরে উপস্তিত প্রশাসনের সকল লোক ডাঃ তোফাজ্জুল হোসেনে বাড়িতে যান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকা ম্যারাথন বানিয়াচংয়ের সোয়াম ফরেস্ট লক্ষীবাওরে অনুষ্টিত হবে