বুধবার, আগস্ট ১০, ২০২২

অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন ওসি-রঞ্জন কুমার সামন্ত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সমাজ থেকে অপরাধ নির্মূলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। পুলিশ এবং সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজের অপরাধ প্রবণতা অনেকটাই কমে আসবে। সমাজের কোথায় কি অপরাধ সংঘটিত হচ্ছে এসব বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, পুলিশ তাৎক্ষণিক এসব অপরাধীদের গ্রেফতারে অভিযান চালাবে।

গতকাল গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময় সভায় এসব কথাগুলো বলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত। তিনি আরো বলেন যতদিন বানিয়াচংয়ে আছি চুরি, ডাকাতি, গ্রাম্য দাঙ্গা, মদ, গাজা, জুয়া, ইয়াবাসহ সকল ধরণের অপরাধ নির্মুলে কাজ করে যাব।

এক্ষেত্রে কাউকেই নূন্যতম ছাড় দেয়া হবে না। এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, সাংবাদিক এম এ তাহের, কামরুল হাসান কাজল, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মখলিছ মিয়া, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি শেখ জোবায়ের জসিম প্রমুখ।

উল্লেখ্য, ওসি রঞ্জন কুমার সামন্ত বানিয়াচং থানায় যোগদানের পর গত একমাসে সাজা প্রাপ্ত, চুরি, ডাকাতি, অপহরণ,দাঙ্গাসহ বিভিন্ন অপরাধে আদালত কর্তৃক ওয়ারেন্টভূক্ত বিভিন্ন মামলার ১শ ৩জন পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...