শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

এই গরমে বিদ্যুৎ বিহীন হবিগঞ্জ শহর!

এম সিজিলঃ বাংলাদেশ উন্নত হচ্ছে, উন্নত হচ্ছে হবিগঞ্জ কিন্তু এখন ও উন্নত হয়নি হবিগঞ্জের বিদ্যুৎ ব্যবস্থা। দিনের পর দিন অতিরিক্ত লোডশেডিং, কম ভোল্টেজ সহ সকল প্রকার নিম্ন মানের সেবা দিয়ে যাচ্ছে হবিগঞ্জ পিডিবি।

প্রতি শনিবারে বিদ্যুৎ যেনো বিদ্যুতের অফ ডে। তাই বিদ্যুৎ উন্নয়নের কাজ এর জন্য হবিগঞ্জ শহরে বিদ্যুৎ বিহীন করে রাখা হয়। এই গরমে ভোগান্তিতে পড়েন হবিগঞ্জের মানুষজন।

বর্তমান বিশ্বে বিদ্যুৎ বিহীন জনজীবন ভাবা অবিশ্বাস্য। এইভাবে প্রতি শনিবারে দীর্ঘ সময় ধরে হবিগঞ্জে জেলা শহরে বিদ্যুৎ বিহীন রাখা কতটা যুক্তিসম্মত কাজ এই প্রশ্ন হবিগঞ্জবাসীর?

হবিগঞ্জ শহরের বাসিন্দা মিজানুর রহমান সাজু হবিগঞ্জ নিউজ কে ক্ষোভ জানিয়ে বলেন, ” বাইপাসে প্রতিদিন নতুন নতুন লাইন টানা হয়, সেই প্রেক্ষিতে দীর্ঘ সময় লোডশেডিং হয়, নেই কোন সঠিক সমাধান।”

শাহিদুল ইসলাম নামে একজন হবিগঞ্জ নিউজ কে জানান, “মূলত হবিগঞ্জে বিদ্যুৎ বিহীন করে রাখার উদ্দেশ্য হলো মানুষজন কে ভোগান্তিতে রাখা।”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe