বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

চিনি আনতে গিয়ে নিখোঁজ মাদ্রাসা ছাত্র উজ্জল

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ ২০ দিনেও খোঁজ মেলেনি মাদ্রাসা ছাত্র উজ্জল মিয়া (১৩)। বাজার থেকে চিনি আনতে গিয়ে সে নিখোঁজ হয়। উজ্জল কোথায় আছে,আদৌ বেঁচে আছে কি না তা জানেন না উজ্জলের মা-বাবা।

উজ্জলের চিন্তায় তার আত্মীয়রা নাওয়া-খাওয়া হারাম করেছেন। উজ্ঝলের বাবার নাম তাহির মিয়া। তাদের বাড়ি চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের শুকদেবপুর গ্রামে। উজ্জলের জমজ ভাই নুরুল আমিন এ বিষয়ে থানায় গত ২৩ মে জিডি করেছে।

নুরুল আমিন জানায়,তার জমজ ভাই উজ্জল স্থানীয় ‘ ইমাম আহম্মদ রেজা শাহ শামসু উদ্দিন সুন্নিয়া মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র। গত ৫ মে উজ্জল চিনি কিনে আনতে আমুরোড বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়ে যায়। উজ্জলকে এ বাড়ি ও বাড়ি খোঁজা খুঁজি করে কোন সন্ধান পাওয়া যায়নি।

সিলেটে নিখোঁজ কৃষকের লাশ উদ্ধার

নুরুল আমিন আরো জানায়, নিখোঁজ হওয়ার সময় উজ্জলের গায়ে লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও পরনে জিন্সের প্যান্ট ছিলো। উজ্জলের গায়ের রঙ শ্যামলা। উচ্চতা অনুমান ৪ ফুট। কোন হৃদয়বান ব্যক্তি উজ্জলের সন্ধান পেলে ০১৩০৯৬২৬৭৫০ মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe