বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

জেদ্দায় এমপি আবু জাহির ও আলেয়া জাহিরকে সংবর্ধনা

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহিরকে সৌদিআরবের জেদ্দায় সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল শনিবার স্থানীয় সময় রাত সোয়া ১০টায় জেদ্দার হোটেল ইম্পেরিয়াল হলরুমে সৌদিআরবস্থ হবিগঞ্জ জেলা আওয়ামী ফোরামের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের আহবায়ক হোসেন আহমদের সভাপতিত্বে ও জেদ্দা যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংবর্ধিত ব্যক্তিত্ব আলেয়া জাহির।

জেদ্দায় এমপি আবু জাহির ও আলেয়া জাহিরকে সংবর্ধনা

আরো উপস্থিত ছিলেন, আজাদ মোবারক, খলিলুর রহমান খেলু, শাহ নিজাম উদ্দিন শাকি, কাউসার আলম শাহীন, বকুল, নুর আলম, শাহীন, সেলু, কাজল, মোতাব্বির ও মহাদ্দিস সহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে।

এ সময় বর্তমান সরকারের দেশজুড়ে নানা উন্নয়ন ও হবিগঞ্জের উন্নয়ন অগ্রগতির উদাহরণ তুলে ধরে প্রবাসীদেরকে দেশে বিনিয়োগ বাড়ানোর জন্য আহবান জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe