শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

দরিদ্র লোকজনের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামের সাড়ে ৫শ দরিদ্র লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পুলিশ  সুপার মোহাম্মদ উল্ল্যা।বৃহস্পতিবার বিকেলে বহুলা ঈদগাহ মাঠে তিনি ব্যাক্তিগত উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা কালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা সবাইকে মাদক ও দাঙ্গামুক্ত থাকার আহবান জানান এবং সন্তানদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, জিপি-ভিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল,  প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী, এডভোকেট  আজিজুর রহমান সজল খান, জাহির আহমেদ, আসাদুজ্জামান,

আব্দুল গনি, ইউপি সদস্য অনু মিয়া, ছালেহ আহমেদ চৌধুরী,  এনামূল হক, সাইদুর রহমান প্রমুখ।অনুষ্ঠানে ৩শ নারী, ২শ পুরুষ ও ৫০জন শিশুর মাঝে শীতবস্ত্র হিসাবে  সেয়েটার বিতরণ করা হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...