৩০ অক্টোবর (শুক্রবার) ২০২০ খ্রিষ্টাব্দ
33 C
Habiganj
৩০ অক্টোবর (শুক্রবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম আন্তর্জাতিক দিল্লিতে নির্যাতনের শিকার ৮৬ বছরের বৃদ্ধা

দিল্লিতে নির্যাতনের শিকার ৮৬ বছরের বৃদ্ধা

নারীদের জন্য ভারতের রাজধানী নয়াদিল্লি যে নিরাপদ নয়, তা বারবার প্রমাণ হয়েছে। এ শহরেই ঘটেছে চলন্ত বাসে ধর্ষণের মতো পাশবিক ঘটনা। সেই দিল্লিতে আবারও ঘটল ধর্ষণের ঘটনা। এবারে ধর্ষকের লালসার শিকার হলেন ৮৬ বছরের এক বৃদ্ধা। নারকীয় এ ঘটনা ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির ছাওলা এলাকায়।

ছিয়াশি বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে এরই মধ্যে সোনু নামের ৩৭ বছরের এক যুবককে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। গ্রেপ্তার যুবকের বাড়ি দিল্লির রেওলা খানপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার সন্ধ্যা নাগাদ পাশের গ্রাম থেকে বাড়ি ফিরছিলেন ওই বৃদ্ধা। সে সময় বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে ওই বৃদ্ধাকে নিজের মোটরসাইকেলে তুলে নেয় সোনু। সে পেশায় মিস্ত্রির কাজ করে। এরপর পথের ধারে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে বৃদ্ধার ওপর পাশবিক অত্যাচার চালায় সোনু।

নির্যাতিতা ওই বৃদ্ধার বয়ান রেকর্ড করেছে পুলিশ। করা হয়েছে তাঁর মেডিকেল পরীক্ষাও। দিল্লির দ্বারকা এলাকার ডেপুটি কমিশনার অব পুলিশ সন্তোষ কুমার মীনা জানিয়েছেন, নির্যাতিত বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির আইপিসি ৩৭৬ ধারায় (ধর্ষণ) ছাওলা থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশি বয়ানে নির্যাতিত বৃদ্ধা জানিয়েছেন, গত সোমবার বিকেলে তিনি নিজের গ্রামে ফেরার আগে দুধওয়ালার জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিলেন। সে সময় ওই যুবকের সঙ্গে তাঁর দেখা হয়। যুবক জানায়, এদিন দুধওয়ালা আসবে না; তবে কাছেই একটা জায়গা রয়েছে, যেখানে গেলে দুধ পাওয়া যাবে। এরপর নিজের বাইকে বৃদ্ধাকে তুলে নিয়ে দূরে রাস্তার ধারে একটি ফার্মের কাছে যায় সোনু। সেখানেই বৃদ্ধাকে ধর্ষণ করে সে। ওই যুবকের কাছে অনেক অনুরোধ করেছিলেন বৃদ্ধা। তবুও তাঁকে নিস্তার দেয়নি সে। এমনকি বাধা পেয়ে বৃদ্ধাকে মারধর করে সোনু।

এরপর গ্রামবাসী বৃদ্ধার কান্নার আওয়াজ পেয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। ধর্ষণের ঘটনায় অসুস্থ হয়ে পড়েন বৃদ্ধা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় ওই বৃদ্ধাকে গত মঙ্গলবার সন্ধ্যায়  হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল নির্যাতিত বৃদ্ধার সঙ্গে দেখা করেছেন। স্বাতী বলেছেন, মামলাটিকে দ্রুত বিচারে নিয়ে গিয়ে আগামী ছয় মাসের মধ্যে রায় ঘোষণা করতে হবে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ