মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

দুই দিনে আয় ৪৯ কোটি

বক্স অফিসে সুপারস্টার সালমান খান অভিনীত ‘দাবাং থ্রি’র জয়রথ চলছে। মুক্তির দিন এ ছবি সংগ্রহ করেছিল ২৪ কোটির বেশি। দ্বিতীয় দিনে সংগ্রহ আরো বেড়েছে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, গত শুক্রবার মুক্তি পেয়েছে এ বছরের ব্যাপক আলোচিত ছবি ‘দাবাং থ্রি’। বছরের শেষ নাগাদ বক্স অফিসে ঝড় তুলতে মুখিয়ে ছিলেন এর কলাকুশলীরা। প্রত্যাশামাফিক সাফল্যের দেখা পেয়েছে ছবিটি। তবে ভারতে চলমান অস্থিরতা না থাকলে আয়ের পরিমাণ আরো বাড়ত বলে মত বিশ্লেষকদের।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ ‘দাবাং থ্রি’র বক্স অফিস রিপোর্ট টুইটারে জানিয়েছেন। তাঁর হিসাবে, শুক্রবার ২৪.৫০ কোটি, শনিবার ২৪.৭৫ কোটি; মোট সংগ্রহ ৪৯.২৫ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)। তারান আরো বলেছেন, ভারতজুড়ে চলা অস্থিরতায় দুই দিনে এ ছবির আর্থিক ক্ষতি হয়েছে সাড়ে সাত কোটি থেকে নয় কোটি রুপি।

তবে এর পরও বেশ ভালোই ব্যবসা করছে ছবিটি। ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত এই ছবি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। তৃতীয় কিস্তি নিয়েও সংশ্লিষ্টরা ভীষণ আশাবাদী। আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe