বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

নবীগঞ্জে বরাক নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নবীগঞ্জে বরাক নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্বে দেন নবীগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া মুমিন ও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহন লাল সৈকত।

অভিযানে গুড়িয়ে দেয়া হয়েছে অর্ধশতাধিক স্থাপনা। উচ্ছেদ অভিযানে নেতৃত্বে দেয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া মুমিন জানিয়েছেন সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত তাদের অভিযান কার্যক্রম চলবে।

হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহন লাল সৈকত জানান, শুধু শাখা বরাক নয় হবিগঞ্জের প্রত্যেকটি নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। কোন নদীর অবৈধ স্থাপনা বাদ যাবে না। তিনি বলেন অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলমান থাকবে।

এর পূর্বে গত রবিবার বিকেলে হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান উচ্ছেদ অভিযানের বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করে বলেন “শাখা বরাক নদীতে ১০১টি অবৈধ স্থাপনা চিহ্নিত করা হয়েছে”।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...