শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশের খুবই প্রসিদ্ধ একটি জেলা নারায়ণগঞ্জ। সামাজিক কর্মকাণ্ডে রয়েছে তাদের সীমাহীন অবদান।
দেশের গণ্ডি ফেরিয়ে প্রবাসে ও গড়ে তুলেছেন সামাজিক সংগঠন।

এরই ধারাবাহিতায়, ঐক্য ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করায় এখানে প্রতিষ্ঠা করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন।

গত ৫ জুলাই মাদ্রিদে লাভাপিয়েছ কেন্দ্রিক স্থানীয় এক রেষ্টুরেন্টে নতুন কমিটি গঠন উপলক্ষে, একরামুজ্জামান কিরনের সভাপতিত্বে এবং বুলবুল আহমেদের সঞ্চালনায় এক সভা অনুষ্টিত হয়।

এতে সবার সম্মতিক্রমে বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান,
একরামুজ্জামান কিরন কে সভাপতি, হিমেল আহমেদ কে সাধারণ সম্পাদক ও বুলবুল আহমেদ কে সাংগঠনিক সম্পাদক করে, নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশনের ২০২১ – ২৩ কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন।

এছাড়া সভায় বক্তব্য রাখেন,ইসহাক আহমেদ, আবুল হাসান, হাসান তারেক, আহসান, মনির হোসেন, খসরু হাসান, মিজান, ফরিদ আহমেদ, জাহাঙ্গীর, রনি মোহাম্মদ, রিপন, আতাউর রহমান ও মামুন মিয়া।

নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নবনির্বাচিত সভাপতি একরামুজ্জামান কিরন ও সাধারণ সম্পাদক হিমেল আহমেদ তাদের ওপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালনে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe