সোমবার, জুন ২৭, ২০২২

নিউইয়র্কে করোনায় মৃত ৭৮২

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে লকডাউন না দিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ‘ভ্রমণে চরম কড়াকড়ি’ আরোপের পক্ষে মত দিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অথচ শুধু নিউইয়র্ক অঙ্গরাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৮২ জনের। নিউইয়র্কে আক্রান্তের সংখ্যা গোটা দেশের প্রায় অর্ধেক। অঙ্গরাজ্যটিতে ৫৩ হাজার ৩৬৩ জন আক্রান্ত হয়েছেন।

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘হোয়াইট হাউস করোনাভাইরাস টাস্কফোর্সের সুপারিশের ওপর ভিত্তি করে এবং নিউইয়র্ক, নিউজার্সি ও কানেক্টিকাটের গভর্নরদের সঙ্গে কথা বলে আমি তাঁদের নির্দেশ দিয়েছি, কঠোর ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করতে। কোয়ারেন্টিনের কোনো দরকার নেই।’ইউএস সেন্টার ফর ডিজিস কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন-সিডিসিকে এই নির্দেশনা দেন ট্রাম্প।

বর্তমানে পৃথিবীর সবচেয়ে বেশি করোনাভাইরাস আক্রান্ত দেশ যুক্তরাষ্ট্র। গতকাল শনিবার পর্যন্ত দেশটিতে এক লাখ ২৩ হাজার ৯৩৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মারা গেছেন দুই হাজার ২২৩ জন। এর মধ্যে শুধু নিউইয়র্ক অঙ্গরাজ্যে মৃত্যু হয়েছে ৭৮২ জনের। নিউইয়র্কে আক্রান্তের সংখ্যা গোটা দেশের প্রায় অর্ধেক। আর গত দুদিনেই দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে দ্বিগুণ হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...