সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

বন্যার্তদের খাবার দিলো হবিগঞ্জ এলজিইডি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সুনামগঞ্জে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), হবিগঞ্জ। ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে খাবার বিতরণ করেছে এ প্রতিষ্ঠানটি।

শনিবার (২৫ জুন) দুপুরে হবিগঞ্জ এলজিইডির কর্মকর্তারা সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকা ডুমরা গুঙ্গিয়ারগাঁও, কালিকান্দি এবং প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে গিয়ে ৫০০টি পরিবারকে একটি করে খাবারের প্যাকেট বিতরণ করেন।

প্যাকটগুলোতে চাল, ডাল, লবণ, পেঁয়াজ এবং খাওয়ার স্যালাইন রয়েছে।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির, সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী ফরহাদ আমিন ভূঁইয়া, উপ সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দাশ, হবিগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী শাকিব আল হাফিজ, বানিয়াচং উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ।

সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, সিলেটে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে হবিগঞ্জ এলজিইডির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হলো। আমরা ভবিষ্যতেও অসহায় মানুষদের সহায়তার প্রচেষ্টা অব্যাহত রাখব।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...