২৫ নভেম্বর (বুধবার) ২০২০ খ্রিষ্টাব্দ
23 C
Habiganj
২৫ নভেম্বর (বুধবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম বানিয়াচং বানিয়াচংয়ে এডঃ আবু জাহির এম‌পির রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল অনু‌ষ্ঠিত

বানিয়াচংয়ে এডঃ আবু জাহির এম‌পির রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল অনু‌ষ্ঠিত

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আবু জাহির এমপি‘র রোগ মুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিলো।

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি হবিগঞ্জ সদর আসনের এমপি আলহাজ এডঃ আবু জাহিরের করোনা পজেটিভ হওয়ার কারনে প্রধানমন্ত্রীর নির্দেশে ২৯ অক্টোবর সামরিক বাহিনীর হেলিকপ্টার এসে তাকে নিয়ে যায়। এবং ওই দিনই সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন। তার করোনা রোগ থেকে মুক্তি কামনা করে জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন প্রতিদিনই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করছেন।

৩০ অক্টোবর শুক্রবার বাদ মাগরিব বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের মিলনায়তনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, সহসভাপতি আলহাজ হারুন মিয়া, আহমদ লস্কর, যুগ্ম সাধারন সম্পাদক আংগুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ জয়নাল আবেদীন, শাহনেওয়াজ ফুল, মিজানুর রহমান খান, হাজী আবুল হোসেন,
ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইমান উদ্দিন, মুত্তাকিম বিশ্বাষ, আরফান উদ্দিন, আব্দুল কাদির, আবুল ফজল, উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সেবুল ঠাকুর, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক, তাতীলীগের যুগ্ম আহবায়ক শেখ রুবেল, স্বেচ্চাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল, সাধারন সম্পাদক আশসাফ চৌধুরী প্রমূখ।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ