সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
26.3 C
Habiganj

বানিয়াচংয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার

আসন্ন ঈদুল আযহা কে ঘিরে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবালায় বানিয়াচং থানা পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। ঈদকে নির্বিঘ্ন ও আনন্দময় করে তুলতে বানিয়াচং থানা পুলিশ বিশেষ অভিযানে নেমেছে।

এরই ধারাবাহিকতায় উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের পৈলারকান্দি গ্রামে বিশেষ চিরুনি অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

১৫ জুলাই বৃহস্পতিবার দিনব্যাপী এই অভিযানে ২ শতাধিক দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
উদ্ধাকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ফিকল,কুচার শলা,বল্লম,লাঠি ও ঢাল।

হবিগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার এস এম মুরাদ আলী’র নির্দেশ বানিয়াচং উপজেলাকে দাংগা মুক্ত করা। নির্দেশ পেয়েই বানিয়াচং সার্কেলের হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রন্জন দে’র নেতৃত্বে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও বানিয়াচং থানা পুলিশ টিম, সুজাতপুর তদন্তকেন্দ্র, বিথঙ্গল পুলিশ ফাড়ী ও পুলিশ লাইন্স হবিগঞ্জের রিজার্ভ ফোর্সসহ ১৫ নম্বর পৈলারকান্দি ইউপি’র পৈলারকান্দি গ্রামে দিন ব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। দেশিয় অস্ত্র উদ্ধারের পাশাপাশি এ সময় নিয়মিত মামলার ৩ জন পলাতক আসামীকে আটক করা হয়।

ইকরাম বাজারে স্থানীয় কামারদের দেশীয় অস্ত্রাদি না বানানোর জন্য কঠোর ভাবে সতর্ক করা হয়। বাজার কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজনদের সচেতন থাকতে বলা হয়। আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে দেশীয় অস্র উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, হবিগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার মহোদয়ের স্পষ্ট নির্দেশ বানিয়াচংকে দাংগা মুক্ত করতে হবে। স্যারের নির্দেশ পেয়েই অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে।
এই অভিযান অব্যাহত থাকবে।

দাংগাকারীদের প্রতি পুলিশ প্রশাসনের কঠোর হুশিয়ারি। দাংগা করলে কেউই রেহাই পাবেননা।
আপনি যেই হোন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe