রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস পালিত

বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে ১৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস পালন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে ১৭মার্চ সকাল ১০টায় বানিয়াচং উপজেলা পরিষদ কমপ্লেক্সে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও দপ্তর প্রধানগন।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পরিষদের দপ্তর প্রধানগন শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

এছাড়া বাংলাদেশ আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন,মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,বানিয়াচং প্রেসক্লাব,বিভিন্ন স্কুল-কলেজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন।

সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,উপজেলা আওয়ামীলেিগর সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান,ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শামীমা আক্তার,অফিসার ইনচার্য মোঃ এমরান হোসেন,বীরমুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়া,সমাজসেবী রেজাউল মোহিত খান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া,চেয়ারম্যান ফজলুর রহমান,দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়,অধ্যক্ষ স্বপন কুমার দাশ,ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল,নজরুল ইসলাম,আসাদুর রহমান খান,যুবলীগ সাধারন সম্পাদক আলমগীর হোসেন,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশসাফ সোহেল,ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,মলয় কুমার দাশ,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর আহমেদ,সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন,সাবরেজিষ্টার মোস্তফা মোঃ ইসমত পাশা,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম,পল্লী সঞ্চয় কর্মকর্তা সুদীপ কুমার দেব।
আলোচনা সভা শেষে রচনা প্রতিযোগী,আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিগন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe