শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

বানিয়াচঙ্গে দারুল কোরআন মাদরাসার ৪র্থ শ্রেণীর ছাত্র নিখোঁজ

বানিয়াচং সদরের বড়বাজার এলাকায় অবস্থিত দারুল কোরআন মাদরাসা থেকে ৪র্থ শ্রেণীর ছাত্র আমান উল্লাহ (১২) নিখোঁজ হয়েছে। নিখোঁজের পর দুই দিন পার হয়ে গেলেও তার কোন সন্ধান না পাওয়ায় উদ্বেগ-উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন তার পরিবার ও স্বজনরা। এ বিষয়ে বানিয়াচং থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। নিখোঁজ আমান উল্লাহ কিশোরগঞ্জ জেলার মিটামইন থানার বৈরাটি গ্রামের নিয়ামত উল্লাহর পুত্র।

জানা যায়, আমান উল্লাহ নামে ওই ছাত্র বড়বাজার এলাকায় অবস্থিত দারুল কোরআন মাদরাসায় লেখাপড়া করে আসছিল। গত বুধবার সকালে সে নাস্তা খাওয়ার জন্য মাদরাসা থেকে বাহির হলে আর ফিরেনি। পরে খবর পেয়ে তার স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খুজেও তার কোন সন্ধান মেলেনি।

তাই নিরুপায় হয়ে গতকাল বৃহস্পতিবার বানিয়াচং থানায় একটি জিডি করেছে আমাল উল্লাহর পরিবার। এমতাবস্থায় যদি কোন স্ব-হৃদয়বান ব্যক্তি তার কোন সন্ধান পেয়ে থাকেন তা হলে ০১৭৬১-১০৩৫৯৮ নাম্বারে যোগাযোগ করার জন্য সবিনয় অনুরোধ জানানো হয়েছে নিখোঁজের পরিবারের পক্ষ থেকে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe