শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

পুলিশ এসল্ট মামলায় বহিস্কৃত যুবলীগ নেতা মালেকসহ ৬ জন আটক

হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এসল্ট মামলায় বহিস্কৃত যুবলীগ নেতা মালেকসহ ৬ জনকে আটক করা হয়েছে। গত বুধবার ভোররাতে সদর থানার একদল পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটকরা হল, জেলা যুবলীগের বহিস্কৃত সহ-সভাপতি আব্দুল মালেক, বহিস্কৃত নেতা দেলোয়ার হোসেন খান, পৌর ছাত্রলীগ নেতা শাওন আল হাসান ও কাঞ্চন রায়, সমুজ আলী ও হাবিবুর রহমান।

গতকালই বৃহস্পতিবার বিকেলে তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, সম্প্রতি টমটম স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই দল লোকের সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়।

এ ছাড়া উক্ত ঘটনায় আহত হন শেখ আব্দুর রশিদ। পরে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা করে। এ মামলায় উল্লেখিতরা আসামি ছিল। এতদিন তারা আত্মগোপনে ছিল। ওইদিন রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe