শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

মাধবপুরের সৌদি প্রবাসী স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

হবিগঞ্জ হবিগঞ্জের মাধবপুরে সৌদি আরব ফেরত স্ত্রীকে কুপিয় হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (৬ জুলাই) রাত ১ টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে খুনের এ ঘটনাটি ঘটে।

নিহত পারভিন আক্তার (৩৫) তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। প্রায় ৭ বছর আগে পারভিনের সঙ্গে তার খালাত ভাই পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেণু মিয়ার ছেলে তকদির হোসেন (৪০) এর বিয়ে হয়।

বিয়ের পর থেকে তকদির শশুর বাড়িতেই থাকতেন। তাদের দুটি সন্তান রয়েছে।

জানা যায়, পারিবারিক আর্থিক সচ্ছলতার জন্য বিয়ের কয়েক বছর পর পারভিন সৌদি আরবে পাড়ি জমান। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি আরব থেকে দেশে ফেরত আসেন। দেশে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই বাগবিতণ্ডা হত।

গতকাল রাতে খাওয়া দাওয়া শেষে পারভিন তার দুই সন্তানকে নিয়ে ঘরে ঘুমাতে চলে যান। রাত আনুমানিক ১টার দিকে স্বামী তকদির হোসেন তার স্ত্রী পারভিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে পারভিনের বাচ্চাদের চিৎকারে প্রতিবেশীরা ঘুম থেকে উঠে পারভিনের ক্ষত বিক্ষত মরদেহ দেখতে পেয়ে।

রাতেই পারভিনকে উদ্ধার করে দ্রুত মাধবপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

মাধবপুর থানার (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান ওসি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe