মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

মাধবপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীর উপর হামলা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মাধবপুর উপজেলার মনতলা শাহজালাল সরকারী কলেজের এক ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায়
হৃদয় এস এম শাহ্-আলম (১৮) নামে এক সংবাদকর্মীর উপর হামলা করে আহত করেছে ওই বখাটে৷ আহত সাংবাদিক হৃদয়কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতে আহত শাহআলম তার উপর হামলাকারী চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের জমির আলীর পুত্র নজরুল ইসলাম (২২) কে আসামি করে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুল বারিকের মেয়ে মনতলা শাহজালাল সরকারি কলেজের ছাত্রীকে ইভটিজিং করে একই এলাকার কতিপয় বখাটে।

এর প্রতিবাদ করলে নজরুল ইসলাম তার দলবল নিয়ে সোমবার (১৪ই ফেব্রুয়ারী) দুপুর ১ টার সময় উপজেলার বহড়া ইউনিয়নের আউলিয়াবাদ উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় একা পেয়ে সংবাদকর্মী হৃদয় এস এম শাহ্-আলম (১৮) এর উপর হামলা আহত করে।

এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল রাজ্জাক ও তদন্ত ওসি গোলাম কিবরিয়া হাসান জানান, অভিযোগ পেয়ে আমরা থানা ও পুলিশ ফাঁড়ির টিমকে পাঠিয়েছি৷ আসামিকে দ্রুত গ্রেফতার করার নির্দেশ করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...