রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

মাধবপুরে শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মধু হবিগঞ্জ জেলা প্রশাসকের নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মনতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক পদ দুটি শুন্য রয়েছে। সম্প্রতি বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ করা হবে এই রকম একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। কিন্তু বিজ্ঞপ্তিটি জন সম্মুখে প্রকাশ করা হয়নি।

বর্তমান সভাপতি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছালমাকে সহকারী প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ করতে পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি ও তারিখ সবার কাছ থেকে আড়াল করে রাখেন এবং নিজের দু জন কে প্রার্থী বানিয়ে ফোরাম পুরন করেন।

আগামী ৭ ডিসেম্বর গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষার ভ্যানু টিক করা হয়। এই পরীক্ষায় জালিয়াতি হওয়ার আশংকা প্রকাশ করে মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মধু ওই তারিখের পরীক্ষা স্থগিত ও ভ্যানু পরিবর্তনজ করার জন্য হবিগঞ্জ জেলা প্রশাসকের নিকট গত ২ ডিসেম্বর একটি লিখিত অভিযোগ করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe