মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

লাখাইয়ে ভোক্তা অধিকারের অভিযানে মামলা ও জরিমানা

সৈয়দ সালিক আহমেদ। । লাখাইয়ে  ভোক্তা অধিকারের বাজার মনিটরিং, ৭ প্রতিষ্টানে ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।
বুধবার (৩১মার্চ) হবিগঞ্জ জেলার লাখাইর  স্থানীয় বাজারে  ভোক্তা অধিকার অঅধিদপ্তর হবিগন্জ এর সহকারী  পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে  বাজার মনিটরিং অভিযান পরিচালিত  হয়।
অভিযানকালে  খোলা, মোড়কবিহীন খাদ্যপন্য  বিপনন, যথাযথভাবে  পন্যের মূল্য তালিকা না থাকা,পন্যের মোড়কে উৎপাদন ও মেয়াদোত্তীর্নের তারিখ না থাকার দায়ে ৭ প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা  অর্থদন্ড  প্রদান করা হয়।
হাজী শফিক ষ্টোর ৫ হাজার, আজাদ এন্টারপ্রাইজ, তিন ভাই হোটেল,আদর্শ  মিষ্টান্ন  ভান্ডার, অনিল   ভ্যারাইটি ষ্টোর, মাতৃ মিষ্টান্ন ভান্ডার, প্রমি ষ্টোর, কালাউক  বাজারে নুর মোহাম্মাদ  ষ্টোর  ৫হাজার টাকা। মোট ৩৫ হাজার টাকা।
এ ছাড়া  সকল দোকানদারদের  এ বিষয়ে  সতর্ক  করা হয়।মিষ্টান্ন ভান্ডার গুলোকে বিশেষ ভাবে  সতর্ক  করা হয় যাতে তারা কোন অবস্থাতেই খোলা  অবস্থায়  খাদ্যপন্য  বিক্রি  না করেন।অন্যথায় কঠোরভাবে  পদক্ষেপ  নেয়া হবে।
অভিযানকালে  অন্যান্যের  মধ্যে  উপস্থিত  ছিলেন নিরাপদ খাদ্য পরিদর্শক বিধান সোম,  বুল্লাবাজার  ব্যকস এর সদস্য সচীব মোঃ বাহার উদ্দিন, স্যানিটারি  ইন্সপেক্টর  বিধান সোম,লাখাই  রিপোর্টাস  ইউনিটির  সেক্রেটারি  বিল্লাল  আহমেদ  ও পুলিশ  সদস্যরা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe