25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

লাখাইয়ে ৩ ব্যবসায়িকে জরিমানা

চলমান লকডাউনে নির্দেশনা না মেনে দোকান ব্যবসা পরিচালনা করায় লাখাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩ ব্যবসায়িকে ১হাজার ২শত টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা এর নেতৃত্বে উপজেলার কালাউক, মশাদিয়া, ধর্মপুর ও মুড়িয়াউক বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারো বৃদ্ধি পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক পথচারীদের মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করা হয়।

অভিযানকালে ৩ জন দোকানদারকে সর্বমোট ৩টি মামলায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ অনুযায়ী মাস্কবিহীন ও নির্দেশনা অমান্য করে দোকান ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে জরিমানা করা হয়।

পথচারীদের মাস্ক ক্রয় করে পড়তে বাধ্য করা হয় এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

করোনাকালীন এসময়ে মাস্ক পরিধান করুন ও সরকারি নির্দেশনা মান্য করুন, বিশেষ প্রয়োজন ব্যতীত লকডাউনে যার যার ঘরে অবস্থান করুন এবং করোনা মোকাবেলা করতে স্বাস্থ্যবিধি মেনে চলুন এসব বিষয়ে সকলকে অবহিত করা হয়।

চলমান লকডাউনে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান চলমান থাকবে বলে সকলকে অবগত করা হয়। অভিযানে সহযোগিতা করেন লাখাই থানার একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার