৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে গাজা সেবনের প্রস্তুতিকালে আটক ১

সৈয়দ সালিক আহমেদ

লাখাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে গাজা সেবনের প্রস্তুতিকালের একজনকে আটক করেছে পুলিশ। সে গাজা সেবন করে এলাকায় মেয়েদের উত্যক্ত করতো বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার দিকে নাসিরনগর এলাকায় নাসির মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২০) লাখাই উপজেলার সন্তোষপুর এলাকার রাধানগর নামক স্থানে গাজা সেবনের প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসী এবং পুলিশ তাকে আটক করে।

খবর পেয়ে মোবাইল কোর্ট টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়। সে পূর্বে গাঁজা সেবন করে ঐ এলাকার মেয়েদের উত্যক্ত করতো মর্মে জানা যায়। তার বাবাকে মোবাইলে ফোন দেয়া হলে তিনি জানান, আসামী তার পরিবারের অন্যান্যদের উপর অত্যাচার করে এবং তার এই ধরণের অভ্যাসের কথা তার বাবা ও স্বীকার করেন।

আসামীর এই ধরণের অপরাধ আমলে নিয়ে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর আওতায় ১শত টাকা জরিমানা করা হয় ও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

মোবাইক কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা এবং অভিযানে সহযোগিতা করেন এস আই মোঃ নুর সোলেমান এর নের্তৃত্বে স্বজনগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।