২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
23 C
Habiganj
২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম শায়েস্তাগঞ্জ শায়েস্তাগঞ্জে মাঠ পর্যায়ে দুই সাংবাদিককে পিপিই দিলেন শিল্পপতি সরোয়ার

শায়েস্তাগঞ্জে মাঠ পর্যায়ে দুই সাংবাদিককে পিপিই দিলেন শিল্পপতি সরোয়ার

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার মাঠ পর্যয়ের দুই সাংবাদিককে পিপিইসহ হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান দিলেন সারোয়ার গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মো. সরোয়ার আলম (শাকিল)।

১২ মে দুপুরে শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজার সোনালী ব্যাংকের সামনে সারোয়ার গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ব্যবসায়ী সমাজ সেবক মোঃ সরোয়ার আলম শাকিলের কাছ থেকে এগুলো গ্রহণ করেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ও জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী।

এ সময় মেসার্স সরোয়ার আলম এর জি এম মোঃ সাদাত চকদার, সৈয়দ আব্দুল আলীম নাদিম, মোঃ নছিব আলী, সহ প্রমুখরা উপস্থিত ছিলেন।

এর আগে ডাক্তার ও শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকসহ মাঠ পর্যায়ের বিভিন্ন ব্যক্তির মাঝেও পিপিইসহ সুরক্ষাসামগ্রী তিনি প্রদান করেন।

এছাড়া বর্তমান পরিস্থিতিতে এ শিল্পপতির ব্যক্তিগত উদ্যোগে শায়েস্তাগঞ্জ পৌরসভার প্রত্যেক ওয়ার্ডের স্থানে স্থানে ২ হাজার কর্মহীন লোকজনের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

নিঃস্বার্থ এ সমাজ সেবক নীরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। লোকজন তাঁর এ জনকল্যাণ মুখী কাজের প্রশংসা করছেন। এ সময়ে পিপিই ও সুরক্ষা সামগ্রী প্রদান করায় মাঠের এ দুই সাংবাদিক তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ