সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

হবিগঞ্জের প্রশাসনের নিকট সুষ্ঠ বিচারের দাবিতে নিরীহ পরিবারের সংবাদ সম্মেলন

বানিয়াচং উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে মোহাম্মদ আলী নামের এক ব্যক্তির বসতঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার বিকালে হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মোহাম্মদ আলী।

তিনি বলেন, গত ৩০ এপ্রিল মোহাম্মদ আলীর স্ত্রীর সাথে প্রতিবেশী আব্দুল কাদিরের স্ত্রীর শিশু বাচ্চার ঝগড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়।
এ ঘটনাকে কেন্দ্র করে ওই দিন আব্দুল কাদিরের স্ত্রী সুলতানা বেগম, তার পুত্র মুহিবুর মিয়া, কালন মিয়া, মৃত মতি মিয়ার পুত্র রেনু মিয়া ও তার পুত্র আলী নুর দেশীয় অস্ত্র দা, লাঠি, লোহার রড দিয়ে তার স্ত্রীকে আক্রমন করে। এ সময় তার স্ত্রী প্রাণ রক্ষার্থে দৌড়ে বসতঘরে প্রবেশ করলে উল্লেখিতরা তাকে ধাওয়া করে জোরপূর্বক ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি মারধরসহ ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়।

উল্লেখিতরা মোহাম্মদ আলীর স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকারে ছেলে ইয়াহিয়া, জাকারিয়া ও মেয়ে শাবনুর এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে আহত করা হয়। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভতিসহ চিকিৎসা দেয়া হয়। হামলাকালীন সময়ে উল্লেখিতরা ঘরের আসবাবপত্র ভাংচুর, সাড়ে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকাসহ মূলব্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।

এ বিষয়ে বানিয়াচং থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু এরপর থেকে উল্লেখিতরা তাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে েবলে জানান তিনি। কিন্তু পুলিশ এখন পর্যন্ত মামলা রুজু করেনি। ফলে তিনি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এর সুষ্ঠ বিচার দাবি করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe