৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হলদারপুর মাদরাসা পরিদর্শন করেন এমপি ময়েজ উদ্দীন শরীফ রুয়েল

আবদুর রউফ আশরাফ।। বানিয়াচং-আজমিরীগঞ্জের মাননীয় সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দীন শরীফ রুয়েল অদ্য ১৮ মে শনিবার সন্ধ্যায় পরিদর্শন করেন জামিয়া মাদানিয়া ইসলামিয়া হলদারপুর মাদরাসা।

মাদরাসার অফিস কক্ষে মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুশ শহীদ সাহেবের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন,বানিয়াচং-আজমিরীগঞ্জের মাননীয় সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দীন শরীফ রুয়েল,আ.লীগের বড়ইউড়ি ইউপির সভাপতি মো.শাহজাহান, হলদারপুর ওয়ার্ডের মেম্বার কপিল উদ্দীন, তাজুদ্দীন শানূর উদ্দীন, ৭নং বড়ইউড়ি ইউপির যুবলীগের সভাপতি শামসুদ্দীন, মনহর মিয়া প্রমুখ।

আলোচনা সভায় এমপি ময়েজ উদ্দীন শরীফ রুয়েল বলেন-আমি সবসময় বলি সবার আগে ভালো মানুষ হওয়া প্রয়োজন, এ কথা আমাদের ইসলামেও আছে। খারাপ যদি কেউ প্রতিনিধি হয় তাহলে সে শুধু স্বার্থের কারণে খারাপিই করবে। জাতীয় নির্বাচনের আগে পবিত্র কা’বার গিলাপে ছুঁয়ে আল্লাহর বলছিলাম আমার দ্বারা যদি মানুষের উপকার হয়, মানুষের মুখে যদি হাসি ফুটাতে পারি তাহলে যেন আমাকে নেতৃত্ব দেওয়া হয়।

আমি চাই সবার সাথে একটা সম্পর্ক গড়তে, আমার কাছে সরকারি যে অনুদান আসে এতে সবার হক থাকে। নির্বাচনের আগে আমি ছিলাম আ.লীগের প্রার্থী এখন সবার এমপি।

তিনি উপস্থিত গ্রামের সকলকে উদ্দেশ্য করে বলেন, এখানে যারা মুরুব্বি আছেন সবাই আমাকে সন্তানের মতো মনে করবেন, যারা বয়সে একটু বড় তারা আমাকে ভাইয়ের মতো মনে করবেন, আমাকে এমপি সাহেব বলার প্রয়োজন নেই। আপনাদের সাথে আমার একটা ভালোবাসা সম্পর্ক তৈরী হবে। সে সম্পর্কে আগামীতে কিভাবে সুন্দর একটা হলদারপুর সৃষ্টি করা যায় এটা আমাদের মাথায় রাখতে হবে৷

তিনি আরো বলেন, আপনারা আজকে আমাকে যে সম্মান দিয়েছেন, আজকে থেকে আমি মনে করবো ‘আমি আপনাদের গ্রামের সন্তান, সুন্তান হিসাব আপনাদের সব দাবিদাবা পর্যায়ক্রমে পূরণ করবো ইনশাআল্লাহ’।

এসময় উপস্থিত ছিলেন, মাদরাসার সভাপতি মাওলানা মাসুদ খান, আব্দাল মিয়া, আব্দুল ওয়াহিদ আল মামুন, আসাদ, মাদরাসার শিক্ষকমণ্ডলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় শতাধিক জনতা।