১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:২৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হামজা, সম্পাদক আবু হেনা

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকালে ক্লাব মিলানয়তনে অনুষ্ঠিত নির্বাচনে শেখ আমীর হামজা সভাপতি ও মোঃ আবু হেনা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও আজমিরিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ ও আজমিরিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহসভাপতি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও হবিগঞ্জ নিউজের সম্পাদক শরীফ চৌধুরী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন। নির্বাচনে মোট ১৬ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে সাবেক সভাপতি স্বপন বণিক ও তার প্রতিদ্বন্দ্বি শেখ আমীর হামজা সমপরিমাণ ভোট পেলে লটারীতে সভাপতি নির্বাচিত হয়েছেন হামজা। সাবেক সাধারণ সম্পাদক রাসেল আহমেদের চেয়ে ৪ ভোট বেশি পেয়ে সম্পাদক নির্বাচিত হন আবু হেনা। অন্যদিখে কোষাধ্যক্ষ পদে বিনাপ্রতিদন্ধায় বিকে ব্যানার্জী নির্বাচিত হয়েছে।

নির্বাচনের পরপরই বিজয়ী ও পরাজিত প্যানেলের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি ফরহাদ চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, দপ্তর ও পাঠাগার সম্পাদক মিলন মাহমুদ। কার্যনির্বাহী সদস্য স্বপন বনিক, এবায়দুর রহমান রাসেল, সঞ্জিব রায় চক্রবর্ত্তী, মোজাহিদ মিয়।