১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৩২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর বিভাগীয় ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

২৫ই জুন ২০২১ শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, বিভাগীয় কমিশনারের কার্যালয়, সিলেট ও জেলা ক্রীড়া অফিস, সিলেট এর আয়োজনে এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, সিলেট এর সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) ২০২১ এর বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচ ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

হবিগঞ্জ ও সিলেট জেলার বালিকা দলের মধ্যে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) এর বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচে জয় লাভ করেছে হবিগঞ্জ বালিকা দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন হবিগঞ্জ বালিকা দলের তনুশ্রী ঘোষ।
26062021 01

26062021 02

26062021 04

হবিগঞ্জ ও সিলেট জেলার বালক দলের মধ্যে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) এর বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচে জয় লাভ করেছে সিলেট বালক দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন সিলেট বালক দলের মতিউর রহমান রাহাত।

উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ, জনাব এম কাজী এমদাদুল ইসলাম, জেলা প্রশাসক, সিলেট, ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ প্রমুখ। উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, খেলোয়াড়সহ ক্রীড়ামোদীগণ।

আজ সকাল ১০:০০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, হবিগঞ্জ এর পক্ষ থেকে হবিগঞ্জ বালক ও বালিকা দলকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।