১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

জেলা তথ্য অফিসের আয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের ব্র‍্যান্ডিং প্রচারণা

ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগের ব্র‍্যান্ডিং বিষয়ের উপর প্রচারণা করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা তথ্য অফিসের আয়োজনে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৪ শতাধিক মহিলাদের উপস্থিতিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জনগণের উন্নত জীবনযাত্রার সহজীকরণে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের উপর আলোচনা করা হয়৷ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ হলো- একটি বাড়ি একটি খামার (বর্তমানে আমার বাড়ি আমার খামার), আশ্রয়ণ, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা বাস্তবায়নের মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান ও আয় বৃদ্ধির কার্যক্রম।

জেলা তথ্য অফিসের আয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের ব্র‍্যান্ডিং প্রচারণা

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ নাজমুল হাসান। মনতলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেনের সভাপতিত্বে এবং জেলা তথ্য কর্মকর্তা পবন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, মাধবপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ রফিকুল রহমান, চৌমোহনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা তথ্য কর্মকর্তা পবন চৌধুরী হবিগঞ্জ নিউজকে জানান, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের উপর জেলার বিভিন্ন এলাকায় আমাদের এই প্রচারণা অব্যাহত থাকবে।