১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:১৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে নৌকাকে হারিয়ে মোটরসাইকেলের জয়

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বেসরকারি ফলাফল অনুযায়ী ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন।

১৫ জুন বুধবার সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনকে নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত করার জন্য প্রশাসন থেকে নেওয়া হয়েছিল নিশ্চিদ্র নিরাপত্তার ব্যাবস্থা। ১ প্লাটুন বিজিবি সদস্য, আনসার ভিডিপি ও পুলিশ নিয়োজিত ছিল। এছাড়া র‍্যাবের একটি টহল দল ছিল।

চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেছিলেন। এর মধ্যে একমাত্র আওয়ামী লীগ দলীয় প্রার্থী ছিলেন বর্তমান চেয়ারম্যান রেখাছ মিয়া। তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৭শত ৭০ ভোট। অন্য তিন প্রার্থী ছিলেন স্বতন্ত্র।

স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন মোটর সাইকেল প্রতীক নিয়ে ৫ হাজার ৪ শত ১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন পেয়েছেন ২ হাজার ২ শত ১৩ ভোট। ইত্তেহাদ মুবিন ভোট পেয়েছেন ৫শ ৫৫ ভোট।

সংরক্ষিত মহিলা আসনে বিজয়ীরা হলেন, নাহেরা বেগম, দোলেনা বেগম, ছাবেরা খাতুন।

বিজয়ী সাধারণ ইউপি সদস্যরা হলেন মামুন মিয়া, শাহজাহান মিয়া, বাবলু মিয়া, ছদর আলী, কবির মিয়া, শেখ রেজোয়ান, জাহাঙ্গীর আলম, মাহফুজুর, মতিউর রহমান।