১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১২:৫৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বা‌নিয়াচং‌য়ে বন্যায় ক্ষ‌তিগ্রস্ত প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ বিতরণ

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং :

বা‌নিয়াচং‌য়ে বন্যায় ক্ষ‌তিগ্রস্ত প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রে‌ছেন বা‌নিয়াচং আজমিরীগ‌ঞ্জের সংসদ সদস্য এড‌ভো‌কেট আবদুল ম‌জিদ খান ।

বুধবার (২২জুন) ৫নং দৌলতপুর ও ৬নং কাগাপাশা ইউ‌নিয়‌নের ক্ষ‌তিগ্রস্ত বন্যার্থ মানু‌ষের মা‌ঝে বি‌ভিন্ন বন্যা আশ্রয়কেন্দ্র ও ঘরবা‌ড়ি‌তে ত্রাণ বিতরণ ক‌রেন। ত্রাণ সামগ্রী বিতরণ কালে এম‌পি ম‌জিদ খান বলেন, সরকারি ত্রাণ নিতে কেউ লজ্জা পাবেন না। এটা ভিক্ষা নয়। জনগণের টাকায় রাষ্ট্রীয় শস্য ভাণ্ডার আপনার অধিকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার। পর্যাপ্ত ত্রান রয়েছে। কেউ না খেয়ে থাকবে না। আপনারা সাময়িক কষ্টে আছেন। আমি চেষ্টা করছি তাড়াতাড়ি আপনাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে এবং যাদের ক্ষয়ক্ষতি হয়েছে তাদের তালিকা প্রনোয়ন করা হবে। তালিকা অনুযায়ী তাদের সহোযোগিতা করা হবে।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব পদ্মাসন সিংহ, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস সহ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এ‌দি‌কে একই দিন ১নং উত্তর পূর্ব ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মিজানুর রহমান খান অত্র ইউ‌পির গন্ধবপুর ও সুন্দলপুরে পা‌নিবন্দি ও ক্ষ‌তিগ্রস্ত প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রেন।

তাছাড়া সামা‌জিক সংগঠ‌ন হ্যা‌লো অক্সি‌জেন , আ‌লোর দিশারী ব্লাড আইকন সহ বি‌ভিন্ন সংগঠন পক্ষ থে‌কে বন্যার্ত‌দের মা‌ঝে ত্রাণ বিতরণ করা হয়।