১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে ভার্চুয়াল মাধ্যমে আইন-শৃঙ্খলা কমিঠির সভা অনুষ্টিত

বানিয়াচং উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। সভাটি প্রতিমিাসের ন্যায় উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্টিত হওয়ার কথা থাকলেও কোভিড-১৯ পরিস্থিতির কারনে সকল সদস্যগণ যার যার অবস্থান থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে সভায় অংশগ্রহন করেছেন।

সভায় আইন-শৃঙ্খলার সার্বিক উন্নতিতে সন্তোষ প্রকাশ করা হয়েছে। সভায় অংশগ্রহনকারীগণ বলেন করোনা পরিস্থিতিতে সুস্থ ও সচেতনতার পাশাপাশি দরিদ্র জনগোষ্টির জন্য পর্যাপ্ত ত্রান ও সহযোগিতার হাত সরকার থেকে প্রসারিত করতে হবে।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সরকারের সকল আইন মেনেই আমাদেরকে চলতে হবে। পাশাপাশি করোনা সংক্রমন থেকে নিজেকে নিজের পরিবারকে ও এলাকাবাসীকে রক্ষার জন্য সব ধরনের স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

ইতিমধ্যে বানিয়াচংয়ে অনলাইন গরুর বাজার বেশ জনপ্রয়িতা অর্জন করেছে। এবং ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

১২ জুলাই সোমবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ওসি (তদন্ত) প্রজিত কুমার দাশ, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, আহাদ মিয়া, গিয়াস উদ্দিন আহমেদ, রেখাছ মিয়া, লুৎফুর রহমান, এরশাদ আলী, আনোয়ার হোসেন, জয়কুমার দাশ, ফজলুর রহমান প্রমূখ।