১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৪:১৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচঙ্গে পের সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জের বানিয়াচঙ্গে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নুরুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় নুরুল হককে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাল্লা গাজীপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহত নুরুল হক ওই গ্রামের রাজধর মিয়ার পুত্র।

বানিয়াচং থানার (ওসি) মোঃ এমরান হোসেন জানান, ওই গ্রামের নিহত নুরুল হকের সাথে দীর্ঘদিন যাবত বাড়ির পাশ্ববর্তী একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের আলাই মিয়াসহ তাদের লোকজনের। ওই সময় জমিতে কাজ করা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এতে অন্তত ৭ জন আহত হলে নুরুল হককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষানিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেবাশীষ দাশ জানান, স্বজনরা নুরুল হক নামে ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করা হয়েছে। ছুরতহাল রিপোর্ট শেষে পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করবে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।