৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:২৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ২০

হবিগঞ্জের মাধবপুরে ফুটবল খেলায় জয়-পরাজয়কে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংর্ঘষে মহিলাসহ কমপক্ষে ২০ আহত হয়েছেন। গুরুতর আহতদের মাধবপুর ও ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার উপজেলার চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর এবং বহরা ইউনিয়নের উত্তর শিক গ্রামের মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়। খেলার এক পর্যায়ে গোল দেয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে তর্ক বিতর্ক সৃষ্টি হয়।

পরে গত বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চৈতন্যপুর গ্রামের কয়েকজন যুবক উত্তর শিখ তেমনিয়া নামক স্থানে চা খেতে আসলে গত সোমবার এর ফুটবল খেলা নিয়ে উত্তর শিক গ্রামের মুক্তার হোসেন এবং চৈতন্যপুর গ্রামের মুর্শেদ মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। সে প্রেক্ষিতে দু’গ্রামবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ২0জন আহত হয়। গুরুত্বর আহত সোহাগ মিয়া (20) , মোশারফ হোসেন( 22),জুলহাস মিয়া (20), জাহাঙ্গীর আলম (24)সাদত আলী মোল্লা (৬৫) মুক্তার হোসেন (৩০) আরিফুর রহমান (২৬) হাবিবুর রহমান (২৭) শামীম মিয়া (২০) সালেহা বেগম (৬০) আলেয়া বেগম (৩৫) রহিমা বেগম (৪৫) মুর্শেদ মিয়া (২৮) কে মাধবপুর ও ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংর্ঘষ হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।