৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:০৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংঘঠন।

আজ বুধবার (১৭ আগস্ট) সকাল বিকাল ৪ ঘটিকা সময় এ কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মাধবপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে উপজেলা গেইটের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাদব রায়ের এর সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মহিউজ্জামান হারুন,সাংগঠনিক শেখ মোজাহিদ বিন ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী

মোঃ ফারুক পাঠান ভাই, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম,উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সৈয়দ মোঃ হাবিবুর রহমান , উপজেলা সাবেক কৃষকলীগ নেতা মোঃ জামাল উদ্দিন,আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মোঃ বাবুল খানঁ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আকাশ, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জিতু মিয়া,সাধারণ সম্পাদক আব্দুল মান্নান খোকন, নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ইকবাল পাঠান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।

পাশাপাশি ১৫ আগষ্ট শোক দিবসে বরগুনায় ছাত্রলীগের উপর অক্লান্তিত্র ঘঠনার তীব্র নিন্দা ও অতিরিক্ত পুলিশ সুপার মরম আলীর চাকরী বরখাস্ত করে শাস্তির আওতায় আনার দাবী জানান।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।