১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:১৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুর ও বাহুবলে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

গতকাল ০৯ জুলাই ২০২১ বিকাল ৪ ঘটিকায় জেলা সার্কিট হাউস সম্মেলন কক্ষে হবিগঞ্জ জেলার কোভিড-১৯, বন্যা পরিস্থিতি ও আইন শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (রুটিন দায়িত্বে) জনাব মিন্টু চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম-সেবা), সিভিল সার্জন ডা. এ কে এম মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক তওহীদ আহমেদ সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিজ্ জেবুন নাহার শাম্মী।

মাধবপুর ও বাহুবলে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্প

আরো উপস্থিত ছিলেন জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক, ডেপুটি সিভিল সার্জন, সদর সার্কেলের এডিশনাল এসপি, হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা এবং জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

উক্ত মতবিনিময় সভা শেষে সম্মানিত বিভাগীয় কমিশনার মহোদয় মাধবপুর ও বাহুবল উপজেলার নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।