১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:২১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

রমজানে ১০ হাজার প্যাকেট ইফতার বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করল তাসনুভা শামীম ফাউন্ডেশন

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের পরামর্শে তাসনুভা শামীম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাগর আহমেদ শামীম পবিত্র রমজান মাসে প্রতিদিন ফাউন্ডেশনের কার্যালয়ে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে প্রায় ৩০০ প্যাকেট ইফতারির আয়োজন করেন।

তাছাড়া ফাউন্ডেশনের দ্বারা পরিচালিত ৩টি মাদ্রাসায় প্রতিদিন নিয়মিত ৬০ জন মানুষের জন্য ইফতারির আয়োজন করেন। ফাউন্ডেশনের উদ্যোগে সারা রমজান মাসে সর্বমোট ১০ হাজার প্যাকেট ইফতারি বিতরণ করা হয়।

১লা রমজান শহরের মাহমুদাবাদ এলাকায় হাজী আব্দুর রহিম মানবতার ক্যান্টিন উদ্বোধন করেন হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম। আর এই ক্যান্টিনের মাধ্যমে হবিগঞ্জ প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গণে প্রতিদিন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ইফতারি বিতরণ করা হয়। এই কার্যক্রমে সার্বিক দায়িত্বে ছিলেন শেখ ইউনুছ আলী ও শেখ জামাল এবং সহযোগিতায় ছিলেন ফাউন্ডেশনের সেক্রেটারি রাজু আলী সুমনসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সানি ও তার আরো ৫ জন বন্ধু। তারা রমজান মাসে প্রতিদিন অনেক কষ্ট করে এসব ইফতারির আয়োজন করেন। হবিগঞ্জ শহরে মাসব্যাপী ১০ হাজার প্যাকেট ইফতারির আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করে তাসনুভা শামীম ফাউন্ডেশন।

তাছাড়া রমজানের শেষ ১০ দিনব্যাপী জেলা প্রশাসক ইশরাত জাহানের পরামর্শে ও প্রশাসনের সহযোগিতায় প্রতিদিন দরিদ্র লোকজনের মাঝে ঈদ উপহার, খাদ্য সামগ্রী বিতরণ, নগদ অর্থ প্রদান, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, টুপি , গেঞ্জি , শাড়ি, লুঙ্গি, বিতরণ ও বিধবা পরিবারে টিন বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনার মাধ্যমে এই রমজানে প্রায় ছয়শত পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করল আর্ত-মানবতার সেবায় নিয়োজিত তাসনুভা শামীম ফাউন্ডেশন।

পবিত্র রমজান মাসে মানবতার কাজে সহযোগিতা করায় হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানসহ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন হবিগঞ্জ প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা আয়ারল্যান্ড প্রবাসী সাগর আহমেদ শামীম। তিনি বলেন, আগামী দিনগুলোতেও হবিগঞ্জ জেলা প্রশাসনকে সাথে নিয়ে মানবতার কাজে ও সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ হাতে নিবে তাসনুভা শামীম ফাউন্ডেশন।