৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

রেড ক্রিসেন্ট হবিগঞ্জের উদ্যোগে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে সংবর্ধনা প্রদান

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বি.পি.এম, পি.পি.এম কে মানব সেবা ও শান্তি স্থাপনে অন্য অবদান রাখায় সংবর্ধনা প্রদান করা হয়।

হবিগঞ্জ পৌরসভার মেয়র ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারি আতাউর রহমান সেলিম এর সভাপতিত্বে ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব প্রধান আশীষ কুমার কুরির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পৌর চেয়ারম্যন ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সাবেক সেক্রেটারি শহীদ উদ্দিন চৌধুরী, ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এন.এস.আই) এর উপপরিচালক আজমল হোসেন, প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, হবিগঞ্জ চেম্বার অফ কমার্স এর পরিচালক ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান শামীম, বিপ্লব রায় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ডাক্তার ইশতিয়াক রাজ চৌধুরী, সমাজ সেবক আব্দুল আউয়াল, পংকজ কান্তি পল্লব সাবেক যুব প্রধান, ছাত্রনেতা সাইদুর রহমান, সাংবাদিক সুরুজ আলী, সমাজ কর্মী বিপ্লব রায় সুজন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অথিতি শহীদ উদ্দিন চৌধুরী বলেন, কর্মের মাধ্যমে হবিগঞ্জবাসি পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা’কে মনে রাখবে।

রেড ক্রিসেন্ট হবিগঞ্জের উদ্যোগে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে সংবর্ধনা প্রদান

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সভাপতি হিসেবে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা দাঙ্গা ও মাদক নিয়ন্ত্রণে ও মানব সেবায় যে অবদান রেখেছেন তা হবিগঞ্জের ইতিহাসের অংশ হিসেবে তিনি স্মরণীয় হয়ে থাকবেন। আমি উনার উজ্জ্বল ভবিষ্যত ও পেশাগত সাফল্য কামনা করছি।

অনুভুতি প্রকাশ করতে গিয়ে পুলিশ সুপার বলেন, হবিগঞ্জ বাংলাদেশের মধ্যে ভৌগোলিক ভাবে একটি গুরুত্বপূর্ণ জেলা। হবিগঞ্জ জেলা প্রাকৃতিক ভাবে চমৎকার একটি জেলা এবং হবিগঞ্জের মানুষ অত্যন্ত সহজ-সরল। যেখানেই থাকি হবিগঞ্জের মানুষের কথা আমি ভুলবোনা।