রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

চুনারুঘাটে যুবকের ১ বছর কারাদন্ড

চুনারুঘাটে মাদ্রাসার ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে মিজানুর রহমান (২৫) নামে এক কাঠ মিস্ত্রিকে ১ বছরের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

তবে একই গ্রামের বাসিন্দা হওয়ায় এ নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার কালা মন্ডল গ্রামের মখলিসুর রহমানের পুত্র মিজানুর রহমান প্রায়ই আসা-যাওয়ার পথে জনৈক্য ছাত্রীকে প্রেম নিবেদন করত।

গত ৩ ডিসেম্বর ওই ছাত্রী উপজেলার নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এরই প্রেক্ষিতে চুনারুঘাট থানার ওসির নির্দেশে এএসআই উস্তার ইমরান গতকাল শনিবার বিকেলে শফিককে আটক করে থানার নিয়ে আসে।

এ সময় এ প্রতিনিধি ছবি ধারণ করতে গেলে সে নিজেকে নির্দোষ দাবী করে বলে, ‘আমরা পাশা-পাশি বাসিন্দা। আমাদের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ আছে। তাই কোন কিছু করতে না পেরে আমাকে ওই মেয়ে ও তার পরিবার মিথ্যা অভিযোগ দিয়ে ফাসিঁয়েছে। পরে পুলিশ মিজানকে ভ্রাম্যমান আদালতে নিয়ে গেলে আদালত তাকে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe