25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

হবিগঞ্জে কোবিড-১৯টিকার ২য় ডোজের উদ্ধোধন করলেন এমপি আবু জাহির

সারা দেশের ন্যায় হবিগঞ্জে কোবিড-১৯টিকার ২য় ডোজ কার্যক্রমের উদ্ধোধন করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির টিকা গ্রহণের মাধ্যমে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারা বিশ্ব যখন করোনা মহামারী নিয়ে শংকিত তখন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কোবিড-১৯ এর ১ম ডোজ টিকা শেষে ২য় ডোজ দেওয়ার ব্যবস্থা করেছেন। অনেকে বিভিন্ন রকম গুজব ছড়াবে, সেদিকে খেয়াল না করে আমাদের নিজেদেরকে স্বাস্থ্য সচেতন হয়ে টিকা গ্রহণ করতে হবে। আপনি আমি সকলে যদি সুরক্ষিত থাকি তাহলে আমাদের এই স্বপ্নের সোনার বাংলাদেশটা ভাল থাকবে।
কোবিড-১৯ টিকা বাস্থবায়ন কমিটির সভাপতি ও জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে এবং ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখলিছুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন এ কে এম মোস্তাফিজুর রহমান,  পৌর মেয়র  আতাউর রহমান সেলিম,  পুলিশ সুপার মোহাম্মদ উল্লা, সাবেক পৌর মেয়র শহীদ উদ্দিন চৌধুরী,  বিএমএ সহ-সভাপতি ডাঃ কৌশিক রনজন রায় প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সাধারণ মানুষের মাঝে করোনা বিষয়ক সচেতনতা বৃদ্ধি করা আপনার আমার সকলের দ্বায়িত্ব । টিকা গ্রহণে মানুষকে আগ্রহী করে তুলতে হবে। সরকারের নির্ধারিত স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলতে হবে, আর এসব স্বাস্থ্যবিধি যদি আমরা মেনে চলতে পারি তাহলে  আপনি আমি সকলেই নিরাপদে থাকতে পারব।
এসময় সিভিল সার্জন এ কে এম মোস্তাফিজুর রহমানও কোবিড-১৯ টিকার ২য় ডোজ গ্রহণ করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার