শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

বাহুবলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক আটক

জুবায়ের আহমেদ: বাহুবলে তৃতীয় শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুর ১টার দিকে উপজেলার স্বস্তিপুর এলাকায়।

জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের স্বস্তিপুর এলাকার জনৈক ব্যক্তির শিশু মেয়ে তৃতীয় শ্রেণীর মাদ্রাসা ছাত্রী দুপুর ১টার দিকে মাদ্রাসা থেকে বাড়িতে যাচ্ছিলো।

এমতাবস্থায় স্বস্তিপুর গ্রামের সোয়া মিয়ার বখাটে ছেলে সুজন মিয়া(২০) ঐ মহিলা মাদ্রাসা ছাত্রীকে স্বস্তিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে নিয়ে যায়।

সেখানে নিয়ে স্কুলের একটি কক্ষে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় সে। এসময় ঐ ছাত্রী সুর-চিৎকার শুরু করলে সুজন পালিয়ে যায়।

ছাত্রী বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে তারা সুজনকে গ্রাম থেকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই রফিকুল ইসলাম মোল্লার নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সন্ধ্যা ৬টার দিকে সুজনকে আটক করে থানায় নিয়ে আসেন। এ নিউজ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

এব্যাপারে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টাকারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে৷ তবে এখনো মামলা হয়নি৷

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe