25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

প্রশাসনের অনুমতি ছাড়া চলছে সর্দার বাছাইয়ে ভোটের আয়োজন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ওমিক্রন নিষেধাজ্ঞার মধ্যে একটি মহল্লার ভোটের আয়োজন চলছে বলে এলাকাবাসী জানিয়েছেন। এর জন্য উপজেলা প্রশাসনের কোন অনুমতি নেওয়া হয় নাই।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার ৩ নম্বর দক্ষিন-পূর্ব ও ১ নম্বর উত্তর পূর্ব ইউনিয়নে অবস্থিত পুরানবাগ সাত মহল্লা ছান্দ।

ছান্দের একজন প্রধান সর্দার নির্বাচন করার জন্য ২৮ জানুয়ারী গোপন ব্যালটের মাধ্যমে ভোটের আয়োজন করা হয়েছে।

সারাদেশে যখন মহামারী করোনার নতুন ভ্যারিয়েশন ওমিক্রন নিয়ে সরকার ও স্বাস্থ্য বিভাগ চিন্তিত তখন, ব্যাপক লোকসমাগম করে ভোটের আয়োজন এক ধরনের তামাশা ছাড়া আর কিছুই নয় বলে সচেতন মহলের দাবী।

ওমিক্রনের মোকাবেলায় ইতিমধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান বন্ধ ও বিভিন্ন প্রতিষ্টান ও যানবাহনে সীমিত চলাচলের ঘোষনা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন, মহল্লার ভোট আয়োজনের কোন অনুমতি দেওয়া হয় নাই। তারা আমার কাছে অনুমতির জন্য আসছিলো। আমি দেশের এই রকম পরিস্থিতিতে অনুমতি দিতে পারিনা। আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যাবস্থা নিব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার