৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:১৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জের ডিসি যখন কৃষক

আজ কৃষকদের ধানকাটায় উৎসাহ ও প্রেরণা দিতে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার কৃষকদের সাথে হবিগঞ্জ জেলার সম্মনিত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান দেখা করেন ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

আগাম বন্যায় নিম্নাঞ্চল প্লাবিত হয়ে বোরো জমি তলিয়ে যাওয়ার আগেই ধান কাঠার জন্য উৎসাহ প্রদানের জন্য কৃষকদের সাথে নিজ হাতে ধান কাটেন।

এদিকে আগাম বন্যায় নিম্নাঞ্চল প্লাবিত হয়ে বোরো জমি তলিয়ে যাওয়ার আগেই ধান কাঠার জন্য বানিয়াচং ও আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার (হবিগঞ্জ-২) মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান নির্বাচনি এলাকার কৃষকদের প্রতি আহবান জানান।

মজিদ খানের আহবানটি নিম্নরুপঃ

আসসালামু আলাইকুম,,,,,,
প্রিয় বানিয়াচং আজমিরীগঞ্জ ও হবিগঞ্জবাসী..

একটি জরুরী ঘোষণা, আবহাওয়া অধিদপ্তরের তথ্য মতে আগামী ১৭ থেকে ২০ এপ্রিল ৪দিন হবিগঞ্জে প্রচুর বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় ভারতের ত্রিপুরা ও মেঘালয় রাজ্যেও প্রচুর বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে নদ-নদীতে পানি বৃদ্ধি পেয়ে আগাম বন্যায় নিম্নাঞ্চল প্লাবিত হয়ে বোরো জমি তলিয়ে যেতে পারে।
আবহাওয়া অধিদপ্তরের বরাত দিয়ে হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহন লাল সৈকত বিষয়টি নিশ্চিত করেছেন। তাই আপনাদের পাকা বোরো ধান দ্রুত কেটে পেলার জন্য কৃষক ভাইদের প্রতি অনুরোধ করছি।

অনুরোধক্রমেঃ-
জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান
মাননীয় সংসদ সদস্য ২৪০,হবিগঞ্জ-২। বানিয়াচং ও আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকা ।